Bangla Choda Chodir Golpo সাহস করে ভাবীর দুধে হাত দিলাম


সাহস করে দুধে হাত দেয়া আর অনিচ্ছাকৃত হাত লেগে যাওয়া আলাদা ব্যাপার। সাহস করে দুধে হাত দিতে গেলে বুক এতই ধুকপুক করে যেন ছিরে বেরিয়ে আসবে। হাত আজকে দেবই এমন চিন্তাই অনেক আনন্দদায়ক, শেষ পর্যন্ত হাত দেই বা না দেই ।আমার নাম হৃদয় । ছোট থাকতে আমরা ফ্যামিলি সহ থাকতাম একটা মফস্বল এলাকায়। ৩ তলা একটা বাসা। ২ তলায় আমরা থাকি। উপরের তলা নতুন কমপ্লিট হল । ভাড়ার জন্য টুলেট দেয়া হয়েছে। এখনও কেউ ওঠেনি। নিচ তলায় বাড়িওলারা থাকে । ২ বুড়া বুড়ি । ১ ছেলে আর তার বউ। Bangla Choda Chodir Golpo

ছেলেটা ভালো জব করে। আর বউ উচ্চ সিক্ষিত । আগে চাকরি করত । আর এখন শাশুড়ির মন রক্ষায় ২ বেলা সেজেগুজে বারান্দায় হাঁটাহাঁটি করে আর ৪ বেলা চা বানিয়ে মুখ মধু মধু করে শ্বশুর শাশুড়িকে কে পরিবেশন করে।যাই হোক, আমি তখন মাত্র ক্লাস সিক্স থেকে সেভেনে উঠেছি। হাত মারা জিনিষটা বুঝতে শিখেছি। সপ্তাহে ১ বার করে শুক্রবারে হাত মারি। খুব পাতলা করে বীর্য বের হয়, যেটা কে বীর্য না বলাই ভালো। Bangla Choda Chodir Golpo

আহ খুব ভালো লাগে এই নতুন খেলা । তখনও পর্ণ দেখার অভিজ্ঞতা হয়নি । তাই হাত মারার সময় কল্পনায় কাউকে দরকার হয় । হাত মারার সংখ্যা বাড়ার সাথে সাথে আশেপাসের জগৎ থেকে সব মেয়েদের নিয়ে মনের সুখে বাথরুমে ফুর্তি করি। একেক সপ্তাহে একেকজনকে ভেবে হাত মারি। তাই লিস্ট এ বাড়িওয়ালার সেক্সি বউ চলে আসতে বেশি দিন লাগলো না।বউটার নাম লতা, আমরা লতা ভাবি ডাকতাম। আমার চেহারায় লাজুক ভাব প্রবল ছিল বলে আমাকে আরও বাচ্চা দেখাত । যা আমাকে সরলতার সুযোগ নিয়ে তার কাছাকাছি পৌছুতে যথেষ্ট হেল্প করত। দিন যায়, আমিও ভাবিকে বেশি করে লক্ষ্য করি । আমার হস্থমিথুন ও বাড়তে থাকে। কল্পনায় নানা ভাবে ভাবীর সাথে সঙ্গম করি। যদিও আমার সঙ্গম জ্ঞ্যান কিছু মাত্র নাই। তবে আমি তো আর জানি না কিছু দিন পর লতা ভাবিই আমাকে প্রাক্টিক্যালি সব সিখিয়ে দেবেন । Bangla Choda Chodir Golpo

বাড়িওয়ালার ছেলে জব করে সিলেটে । মাসে ১ থেকে ২ বার আসার সুযোগ পায়। এদিকে ৫ ফুট ৬ ইঞ্চি লম্বা বউ গায়ে গতরে প্রবল যৌবন খুদায় দিন রাত ছটফট করে। তার যৌবন খুদা মেটাতে ঘরের বেগুন গুলো জলাঞ্জলি যায় দিন কে দিন । একদিকে আমি লতা ভাবিকে ভেবে হাত মেরে আমার সম্পদ বড় করছি আর আরেকদিকে ভাবির বেগুন চাহিদার সাথে তাল রেখে বাজারের উচ্চমুল্যকে একপাশে ঠেলে তার শ্বশুর বেগুনের চাহিদার জোগান দিচ্ছেন । এমত কঠিন পরিস্থিতিতে প্রকৃতি আমাদের দুজনের দিকে মুখ তুলে চাইল । আমি স্বাদ পেলাম সত্যিকারের নারী দেহর প্রথমবারের মত। আর ভাবীর বেগুন গুলো অন্ধকার পিচ্ছিল গুহায় অনিচ্ছাকৃত প্রবেশ থেকে বেঁচে মহা সুখে ফ্রিজে দিন কাটাতে লাগলো । আসুন আপনাদের আসল কাহিনিতে নিয়ে যাই ।বাড়িয়ালাদের সাথে আমাদের সম্পর্ক অনেক ভাল ছিল আগেই বলেছি। তাই সাধারন ফ্যমিলি ফাংসন ছাড়াও আমরা একে অন্যের ফ্যমিলি ফাংসানেও যেতাম। কিছুদিন পর আমাদের পাসের বাড়ীর এক মেয়ের বিয়ে ছিল । বিয়ে হয় মেয়েদের বাড়িতে। কিন্তু ছেলেদের ওখানেও তো যেতে হবে । সবাই দল বেধে গেলাম পরদিন। একটা মাইক্রো গাড়ি ঠিক করা হল আমাদের দুই ফ্যামিলির জন্য। সামনে বসল বাবা । পেছনের সারিতে আমার মা আর বাড়িয়ালি আর বাড়িওলা । তার ছেলে সিলেটে তাই সে বিয়েতে উপস্থিত আসতে পারেনি । তাই আমরা এই কয়জনই যাচ্ছি। Bangla Choda Chodir Golpo

একেবারে পেছনের সারিতে জায়গা হল আমার আর লতা ভাবীর। লতা ভাবিকে দেখতে খুবই সুন্দর লাগছিল। ভাবীর স্বাস্থ্য হালকা না আবার মোটাও না । কিন্তু গায়ে তেমন কোন মেদ নাই।ভাবীর দেখখানা আর দশ জন বাঙ্গালী বধূর মত তুলতুলে লুতুপুতু নয়, দেহে কেমন টানা টানা ভাব আছে এবং , একটু টাইট । গায়ের বং অনেক ফর্সা, তাই সরিলে টাইট ভাব থাকাতে ভাবিকে অসম্ভব সেক্সি লাগে । চেহারাটা বেশ কমনীয় এবং অনেক মায়াময়। দুধ গুলো উনার দেহের সাথে মিল রেখে তৈরি যেন। ধারনা করতাম দুধ গুলোও খুব টাইট হবে, কারন প্রায়ই শাড়ির উপর দিয়ে দুধের বোটার দেখা পাওয়া যেতো । কোমরের কাছটায় খানিক সরু এবং নিচে ক্রমশ ভারি । যাই হোক। সে দিন ভাবি লাল রঙের সারি পরেছিল। কোমরের ওখান দিয়ে শাড়ির ফাক ছিল। ফর্সা মেধহীন পেট আমাকে আয়নার মত আকর্ষণ করছিলো । বারবার আমার চোখ সেদিকে যাচ্ছিল । দেখে দেখে খুব ফিল হচ্ছিল আমার দেহে। Bangla Choda Chodir Golpo

গাড়ির পেছনের সিটে বসে আমরা গল্প গুজব করছিলাম । দুলনিতে প্রায় আমার কাধ আর উনার কাধ দাক্কা ধাক্কি লাগছিল। আমরা কথা বলছিলাম হাবিজাবি নিয়ে। কোন নির্দিষ্ট টপিক ছিল না। কিন্তু ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। আমার মাথায় কুট বুদ্ধি আসতে তাই খুব সময় লাগলো না !ভাবলাম। আমি যদি স্বর নামিয়ে কথা বলি। ভবিকে আমার কথা শুনতে আমার আরও কাছে সরে আসতে হবে এবং গায়ে গায়ে ধাক্কা খাওয়াও বেড়ে যাবে। হা হা । আর কি। আমি ক্রমস গলা নিচুতে নামিয়ে আনলাম। ভাবি খেয়াল না করে শোনার তাগিদে আমার গা ঘেঁষতে লাগলেন । আর মাইক্রতে যখন আছি দুলুনি তো আছেই আমার সঙ্গী ! কনুই ও যায়গা মত সেট করে রাখলাম । যেন ধাক্কা ধাক্কির সুযোগে হাত চালাতে পারি । হঠাত আরেকটু দুলুনি আর আমার হাত অনিচ্ছাকৃত ভাবে ভাবীর দুধে লেগে গেলো পরিকল্পনা ছাড়াই !! Bangla Choda Chodir Golpo

এই প্রথম ! নারী দেহের সব চেয়ে আবেদনময়ি অংশে আমার হাত লাগলো। সত্যি বলতে কি আমার মাথা খানিক ঝিম ঝিম করতে লাগলো আর ধন পুরপুরি শক্ত হয়ে গেলো। হারটবিট এতো জোরে হচ্ছিল যে ভয় পাচ্ছিলাম ভাবি না শুনে ফেলে। কিন্তু ভাবীর চেহারায় এর কোন ছাপ পড়লো না। আগের কথা চালিয়ে যাচ্ছিলেন। ভাবি কথা বলে যাচ্ছিলেন। তার কমলার কোয়ার মতো পাতলা ঠোট আমার দৃষ্টি কাড়ছিল বেশ করে। ইচ্ছা হচ্ছিল অধর দুটির রস চুসে খেয়েয় ফেলি তখনি । মেকাপের কারনে ভাবীর গালের পাস দুটো হালকা লাল ছিল । দেখে আমার খুব ইচ্ছা হচ্ছিল একটু জিব্বটা খানিক বুলাই।যাই হোক আগের মতই গল্প করতে করতে এগুছি আমরা । ছেলেদের বাড়ি খানিকটা গ্রামের দিকে। টাউন ছাড়িয়ে গ্রামের রাস্তায় ঢুকার পর দৃশ্যপট বদলে গেল। গ্রাম আমার চিরকালই ভালো লাগে। ভাবীর মত সেক্সি পাশে বসে না থাকলে চুপ করে বাইরে তাকিয়ে থাকতাম দূর দিগন্তে। আর গ্রামের মেঠো জমির গন্ধে নিয়ে গোটা কয়েক দীর্ঘশ্বাস ফেলতাম। কিন্তু তা এখন কপালে নাই ।এখন আমার মনে ভর করেছে ভয়ানক হিংস্র কিছু। যেটা আমাকে খালি উৎসাহিত করছে ভাবীর যৌবন ভরা শরিল শকুনের মতো খুবলে খেতে । মনে প্রবোধ দেয়ার কিছু নাই। Bangla Choda Chodir Golpo

গ্রামের রাস্তা মোটামুটি দুর্গম বলা চলে। এমন এবড়ো খেবড়ো যা আর বলার মত না। বড়রা গ্রামের চেয়ারম্যান এর গুষ্ঠি উদ্ধার করছিলো ঝাকুনি খেতে খেতে আর আমি সুকরিয়া আদায় করছিলাম এমন চেয়ারম্যান দেশে আছে বলে !! ঝাকুনিতে আমি ইচ্ছা মত ভাবীর গায়ে ঢাক্কা দিতে পারছিলাম। ভাবিও কিছুই বলছিল না । আমি ধাক্কার পরিমান আরও বাড়ালাম। মনে মনে একটা কঠিন সিদ্ধান্ত নিলাম। একটা চরম ঝাকুনি আর আমি ভাবীর দুধে ডাইরেক্ট হাত লাগাব। লক্ষ্য ঠিক করতেই আমার হৃৎপিণ্ড মাইক্রোর মতই লাফাতে লাগলো। যেন বুকের খাচা ছেড়ে বেড়িয়ে আসবে। খুব ভয় লাগছিল। কিন্তু লালসার কাছে ভয় কি টিকতে পারে?হঠাত চাকা মনে হয় একটু খাদে পড়লো । ভীষণ ভাবে দুলে উঠল গাড়ি । আর আমি ওত পেতে থাকা শিকারির সাপের মত ভাবীর দুধে হাতের ছোবল দিলাম । আমার হাত তিন কেজি দুধের ভিতরে সেঁধিয়ে গেলো । Bangla Choda Chodir Golpo

সত্যিকার দুধে হাত পড়ে আমি হতবিহম্বল । এক সেকেন্ড হাত ওখানে ধরে রাখলাম। যেন বুঝতে পারছিলাম না কি করবো । ওই এক সেকেন্ড এ আমার দুনিয়ায় অনেক কিছু ঘটে গেলো। আমার মনে হচ্ছিল এক সেকেন্ড না কয়েক যুগ হবে সময় টা। আসেপাসের সব কিছু স্লো মোশানে চলছে মনে হল। আমি হাত সরিয়ে নিলাম। মুখে এমন ভাব করলাম যেন ভারসাম্য না রাখতে পারার কারনে দুধে ভর দিয়েছি। তবু লজ্জায় ভাবীর দিকে তাকাতে পারছিলাম না, আমার কেন যেন মনে হচ্ছিল ভাবি বুঝতে পেরেছে আমি ইচ্ছা করেই হাত দিয়েছি। আর আমার খুব ভয় পেতে লাগলো। সামনে সবার দিকে একবার দৃষ্টি বুলালাম চট করে । সবাই এখনও গাড়ির দুলুনিতে খাবি খাচ্ছে । আমাদের দিকে কেউ তাকিয়ে নেই। বাচলাম !খুব আশ্চর্য হলাম ভাবি কিছুই বললেন না আর এবারও নরমাল ভাবেই কথা বলতে লাগলেন । আমিও কথায় কথা মেলাতে লাগলাম। একটু একটু করে ভয় কেটে যেতে লাগলো।মিনিট খানেক পর । ভাবি খুব স্বাভাবিক ভাবে আমার থাইয়ে হাত রাখল। যেন কিছুই হয় নি। কিন্তু আমার শরিল ঝটকা দিয়ে উঠল ।  Bangla Choda Chodir Golpo

আবার বইতে লাগলো সেই অজানা স্রোত ।আমি আন্ডারওয়ার তখনও পরতাম না। কিন্তু আমার ধন বেশ বড় সড় ছিল। সেটা শক্ত হয়ে প্যান্ট এর উপরে মাঝে মাঝে ফুটে উঠতে লাগলো। ভাবি যেন কিছুই জানে না ভাব করে ঠিক আমার ধনেরই উপর হাত রাখল । আমার শক্ত হয়ে থাকা ধনে যেন বজ্রপাত হল । সারা শরিলে বিপুল বেগে বিদ্যুৎ বইতে লাগলো। শরিলের ভেতর থেকে অজানা এক সূর আমাকে প্রায় দিশেহারা করে দিল। মাথা ক্ষণিকের জন্য বিগড়ে গেলো । আমি মুখ খানিক এগিয়ে ভাবীর লাল ফর্সা গাল জীব দিয়ে চেটে দিলাম, একবার দুবার তিন বার !! মনের সুপ্ত বাসনা পূর্ণতা পেল । ভাবি কেপে উঠল খানিকটা। কেপে উঠল আমার ধন ও। প্যান্টের ভেতরে ফুঁসতে থাকা ধনের উপর ভাবীর হাতের চাপ আরও বাড়ল । ভাবি আমার প্যান্ট এর চেইন খুলে নিল । আস্তে করে টেনে বের করে আনল আগুন গরম ধন। ভাবীর ফর্সা হাতে আমার ধন দেখে আমি খুব উত্তেজিত হয়ে পড়লাম। কিছুই মাথায় ঢুকছিল না । শুধু এটা স্পষ্ট ছিল ভাবিও আমার সাথে আদিম খেলা খেলতে চান। আমি মনে মনে ভীষণ পুলক অনুভব করছিলাম। Bangla Choda Chodir Golpo

ধন ধরে ভাবি কচলাচ্ছিল । যেন কলা চটকাচ্ছে মনের সুখে ভর্তা করবে তাই। ভাবীর হাতের মুঠোয় আমার ধনে সব রক্ত এসে অটাকে ফুলিয়ে একটা প্রমান সাইজের একটা কলা বানাল। কলা সাইজের ধন দেখে দেখে ভাবি কিছুটা অবাক হল। আমাকে গলা নামিয়ে ফিস ফিস করে বলল এটা এতো বড় কেন? তুমি তো এখনও বাচ্চা ছেলে । আমি কিছু বললাম না শুধু অনেক মিনিং হতে পারে এমন একটা হাসি দিয়ে শাড়ির তলা দিয়ে হাত ভরে দিলাম ভাবীর বুকে। ভাবি গুঙ্গিয়ে উঠল । আমাকে আর পায় কে! ভাবীর নরম হাতের তালুতে আমার শক্ত ধন পিষ্ট হচ্ছিল আর আমার হাতের তালুতে ভাবীর টাইট দুধ।জীবনের চরম চরম মজা নিয়েছি। কিন্তু ভাবীর দুধের কথা এখনও ভুলতে পারিনি। অন্যলোকের সুখ ছিল এটা যেন। আমি একটু একটু করে সেই জগতে ঢুকে যাচ্ছিলাম। ভাবি আমার ধন তার হাতের তালুর ভেতর উঠানামা করছিলেন। আমার ও সব শক্তি এসে জমা হল সেখানে। মেরুদন্ড থকে একটা আচানক স্রোত আছড়ে পড়লো আমার ধন এ । আগা দিয়ে ফোয়ারার মত পাতলা বীর্য বেরিয়ে আসলো । ছিটকে ছিটকে সেটা সামনের সিটের ব্যাক পার্ট এ পড়তে লাগলো । ভাবি চট করে আরেক হাত পাতলেন ধোনের আগার সামনে । আমার বাকি রস টুকু তার হাতের তালুতেই পড়তে লাগলো। আমি বার কয়েক মোচড় মেরে চুপসে গেলাম। Bangla Choda Chodir Golpo

প্রতিবার মাল আউট হবার পর এক অপরাধবোধ এসে চেপে ধরে আমাকে। সেবার মাল আউট করে ধন লতা ভাবীর হাতে ধরা ছিল। তাই বেশ অস্বস্তিও হচ্ছিল। ভাবি,সামনের দিকটা দেখে নিলেন একবার। এরপর ব্যাগ খুলে টিস্যু বের করে নিলেন। কোমল হাতে আমার ধন মুছে দিলেন তিনি। আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বললেন। পরের বার আমার মুখের ভেতর ফেলতে হবে ! নাহলে সবাইকে বলে দেব !আমার ধন তৎক্ষণাৎ মোচড় মেরে বসলো । সামনের দিনগুলোতে আমি ভাবীর সাথে যে চরম খেলা খেলতে যাচ্ছিলাম তার আভাস আমার অবচেতন মন টের পেয়ে গেলো। আমি গভির শ্বাস নিয়ে দিনগুলোর জন্য অপেক্ষা করতে লাগলাম অধির আগ্রহে। Bangla Choda Chodir Golpo

*

Post a Comment (0)
Previous Post Next Post