বান্ধবীর অপূর্ণ তামান্না- ২


 

কলেজের সেক্সি বান্ধবীদের গল্পে পড়ুন যা আমি আমার বান্ধবীর কাছে চেয়েছিলাম। কিন্তু আমার আকাঙ্ক্ষা অপূর্ণ ছিল। এখন, যদি আপনি একটি সুযোগ পান, নিজেই জানুন বিষয়টি কতদূর পৌঁছেছে!


বন্ধুরা, তুমি কেমন আছো? আশা করি এটি মজাদার হবে।

আমার আগের

গল্প

বান্ধবীদের অপূর্ণ আকাঙ্ক্ষায়, যদি অসম্পূর্ণ হয়ে আপনার রোমাঞ্চ ভেঙে যায়, দুঃখ করবেন না কারণ আমি তখন একটি নতুন গল্প নিয়ে উপস্থিত... অথবা বলা যায়, বান্ধবীদের সাথে একই রোমাঞ্চ পুনরুজ্জীবিত করার আরেকটি প্রচেষ্টা নিয়ে।


আশা করি আপনি আগের গল্পটি পছন্দ করবেন এবং এটিও পছন্দ করবেন।

তাহলে এখন আর দেরি কি? আসুন কলেজের সেক্সি বান্ধবীদের গল্প শুরু করি।


আগের গল্পে, আমি দেখেছি কিভাবে আমি এবং আমার বান্ধবী একে অপরের শরীরের জন্য তৃষ্ণার্ত ছিলাম।


ওয়াশরুমে চুম্বন করার পরে আমাদের কামনা মুছে ফেলার প্রচেষ্টা অসম্পূর্ণ ছিল। আমরা কিছুই করতে পারিনি তবে এখনও অনেক কিছু ঘটতে বাকি ছিল।


সেদিনের পরে অনেক সময় কেটে গেছে।

আমাদের বৈঠকও হ্রাস পেয়েছিল তবে শীঘ্রই সময় এসেছিল যখন আমরা আবার মিলিত হয়েছিলাম।


সেদিন, সকাল দশটা নাগাদ, সে একটি ফোন পেয়েছিল- চলো হাঁটতে না যাই?

আমি বললাম, "ঠিক আছে।


আমি দ্রুত প্রস্তুত হয়ে তার সাথে দেখা করার জন্য বাড়ি ছেড়ে চলে গেলাম।


আমরা বাজারে ঘুরে বেড়ালাম, কেনাকাটা করলাম, খাচ্ছিলাম, মদ্যপান করলাম এবং যখন তার ফোন বেজে উঠল তখন মজা করলাম।


তিনি ফোনটি তুললেন এবং অন্য দিক থেকে তার মায়ের কণ্ঠস্বর ছিল।

তারা তাকে বলল- বাড়ি যাও... স্যুটটি সেলাই করা হয়েছে যা টেলর দিয়েছিলেন, যান এবং পরীক্ষা করুন... যদি কোনও সমস্যা হয়, এটা ঠিক থাকুক, আমরা এখন বাইরে আছি এবং আমরা সন্ধ্যায় দেরি করব।


সে বলল, "ঠিক আছে, মা।"

তিনি ফোন রেখে আমাকে বললেন, "মা কাজের জন্য কথা বলেছেন, তাই আপনাকে এটি করতে হবে, আপনি কি একসাথে যাচ্ছেন?"

আমি বললাম, "আমি আমার সাথে কি করব?" তুমি চলে যাও... আমি অপেক্ষা করব।


কিন্তু না... মেয়েরা আজ পর্যন্ত আমার কথা শুনেছে এমন কারও কথা শুনেছে?

তার জেদে আমিও হাঁটতে বাধ্য হয়েছিলাম। আমার আর কোন উপায় ছিল না।


আমরা যখন তাঁর বাড়িতে পৌঁছই, তখন সেখানে কেউ ছিল না। তিনি দরজা খুললেন এবং আমরা এসে এলাম। তিনি আলো জ্বালান, গরম ছিল এবং ফ্যানচালু করেছিলেন।

আমরা বিছানায় বসে বিশ্রাম শুরু করলাম। গরমের

কারণে দুজনেই ক্লান্ত হয়ে পড়েছিলেন।


আমি প্রথমবার তার বাড়িতে গিয়েছিলাম এবং তার বাড়ির দিকে তাকিয়ে বসে ছিলাম।

আমি জল চেয়েছিলাম এবং বলেছিলাম ফ্রিজ থেকে নিন।


বন্ধুগণ, ছেলেদের মাথা নত করতে হবে, ছেলেদের শুনতে হবে।

আমি ফ্রিজ থেকে জল বের করে মদ্যপান শুরু করলাম। তারপর আমি তাকেও জল দিলাম।


এখন আপনি যে কাজের জন্য এসেছিলেন... তাই তিনি পোশাকটি সরাতে শুরু করেছিলেন। সে আলমারি থেকে পোশাকটি বের করল। তাকে ও চেষ্টা করতে হয়েছিল।

সুশৃঙ্খলভাবে, তিনি ঘরে বসে অন্য ঘরটি পরিবর্তন করতে গেলেন।


আমি আমার জুতো খুলে বিছানায় শুয়ে পড়লাম যেন একটি মৃত ব্যাঙ উলটে পড়ে আছে।

আমি কিছুক্ষণ শুয়ে ছিলাম।

"আরে, কেমন লাগছে বলুন?" আমার কানে একটি কণ্ঠস্বর এল।


তার উপর একটি নীল স্যুট এমব্রয়ডারি করা ছিল। সে গজ চুন্নিকে উপরে নিয়ে গিয়েছিল এবং আমি আপনাকে সালোয়ার দিয়ে কী বলব... সেই অভিজ্ঞতা বলার মতো কোনও শব্দ থাকবে না।


স্যুট পরে, গালিগালাজ করে তাকে সুন্দর লাগছিল। আমি তার দিকে তাকিয়ে ছিলাম।

তার মুখে হাসি ছিল এবং তার চোখে একটি প্রশ্ন ছিল এবং আমার প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছিল।


তার স্যুটটি গলা থেকে কিছুটা খোলা ছিল, যার ফলে তার গলাসাদা দুধের রঙের মতো জ্বলজ্বল করছিল, একটি তিল চারটি চাঁদ ের মতো দেখাচ্ছিল।

টিউবলাইটগুলি তার বুক/স্তনের উপর তার গলা থেকে পড়ে যাচ্ছিল। সেই অংশটি কিছুটা জ্বলজ্বল করছিল।


মনে হচ্ছিল যেন সে টিউবলাইটের দেওয়ালে তার সৌন্দর্যকে সুন্দর করার জন্য রয়েছে।


আমার বন্ধুর স্তন গুলি কিছুটা উত্থিত হয়েছিল এবং স্যুটের অংশটি কিছুটা শক্ত ছিল কারণ তিনি জায়গাটি প্রসারিত করার সাথে সাথে শরীরটি আরও সুন্দরভাবে খোদাই করছিলেন।


কোমরটা একটু নিচে, তার পাতলা সমুদ্র, এবং সে তার কোমরে হাত রাখল। আপনি জানেন যে আপনি দৃশ্যটি কল্পনা করতে পারেন যখন একটি মেয়ে স্যুট দিয়ে তার কোমরে হাত রাখে এবং প্রশ্নযুক্ত চোখে এটি দেখে।


আমি এই সব দেখে উঠে দাঁড়ালাম।

তিনি তাকে বললেন, কিছুটা পরিচালনা করলেন- এটি দুর্দান্ত দেখাচ্ছে।

"সত্যি কথা বলো?" তিনি জিজ্ঞাসা করলেন।


আমি তার হাত ধরে তাকে আরও কাছে নিয়ে এলাম; আমি তাকে তার কাছে টেনে নিয়ে তাকে জড়িয়ে ধরে বললাম, "হ্যাঁ, সত্য! এক

মিনিট একই ধরনের আলিঙ্গনের পরে, আমরা আলাদা হয়ে গেল।


সে ঘুরে দাঁড়াল যখন আমি আবার তাকে পাশে ধরে আমার দিকে টেনে নিয়ে তাকে জড়িয়ে ধরে আমার গলার কাছে চুমু দিলাম।

চুম্বন যখন আমি তার পিঠে হাত ঘোরাচ্ছিলাম।


আমি আবার তার কোমরশক্ত করে ধরে ঘুরে আমার দিকে চাপ দিয়ে দেয়ালের সাথে লাগালাম। দেয়ালের সাথে জড়িত এখন আমি তার কাঁধ এবং গলায় চুম্বন করছিলাম।

আমার হাত একসাথে তার পিঠে ঘুরছিল।


তখনই আমি একটি দুষ্টুমি লক্ষ্য করি। আমার হাত সরিয়ে আমি ওর পাছাটা নামিয়ে জোরে চাপ দিলাম।

সে লাফিয়ে আমার হাত সরিয়ে আমাকে জোরে ঘুষি মারল।


আমি দুষ্টু হাসি দিয়ে তাকে আবার জড়িয়ে ধরে দুঃখিত বললাম, আমার গালে কুকুরছানা। তাকে জড়িয়ে ধরে, তার উরুগুলি আমার বুকে চাপা পড়ে যায়, যার ফলে আমার প্যান্টটি নীচে আলোড়ন তোলে।


এবার আমি আমার ঘাড়ের ওপারে গিয়ে চুম্বন শুরু করলাম, তার শরীরে বলিরেখা সৃষ্টি হল এবং তিনি আমাকে শক্ত করে জড়িয়ে ধরলেন এবং আমাকে জড়িয়ে ধরলেন।


সেই মুহুর্তে, আমি তার কাঁধে হাত রাখলাম, এবং আমি তার কাঁধ নগ্ন করে তার স্যুট এবং ব্রা স্ট্রিপ স্লাইড করলাম।

এখন তার স্যুটটি তার কাঁধ থেকে নেমে এল এবং যেখান থেকে তার উপরের স্তনের কিছু খোলা জায়গায় এসেছিল সেখান থেকে এটি নীচে স্লাইড করল।


এখন আমি গলা থেকে তার বুকে নেমে এসে তার স্তনের উপর আমার ঠোঁট রেখে তাকে চুম্বন করলাম। আমার জিভ দুই স্তনের মধ্যে লাইনের ভিতরে বেরিয়ে আসছিল।

আমি উঠে তারপর স্তন থেকে নীচের চোয়াল পর্যন্ত আমার জিহ্বাচুম্বন করলাম।


আমি তার থুতনিহাত ধরে তার চোখের দিকে তাকালাম, যা বন্ধ ছিল, এবং আমার ঠোঁটতার ঠোঁটে রাখলাম, সেই লাল রঙের রসালো ঠোঁটগুলি চুষলাম। কখনও উপরের ঠোঁট এবং কখনও নীচের ঠোঁট।


একই ভাবে, আমাদের জিহ্বা একে অপরের মুখে আসছিল। আমরা একে অপরকে চুম্বনে নিমজ্জিত ছিলাম।

সে আমার কাঁধে হাত রেখে তার পাশ টেনে নিয়ে আমাদের আরও মজাদার করে তুলল।


আমি তার কোমরে হাত ঘোরাতে থাকি, এবং এর মধ্যে আমি আমার হাত তার স্তনের কাছে নিয়ে যাই এবং আমার বুড়ো আঙ্গুল দিয়ে তাকে আদর করতে শুরু করি।

তার স্তনবৃন্তশক্ত হয়ে গিয়েছিল যা সহজেই উপলব্ধি করা যায়।


আমার হাত তার পাশ থেকে ব্রার শেষ প্রান্তে পুরো স্তনের বাইরের অংশ স্পর্শ করবে।

গেমিং কনসোলে দু'হাত দিয়ে ধরে কেউ যেমন তার বুড়ো আঙুল দিয়ে ভিতরের বোতামগুলি উত্যক্ত করেছিল ঠিক তেমনই এটি ছিল।


আমরা যা নিমজ্জিত ছিলাম তা হ'ল আমি আবার একটি কৌতুক লক্ষ্য করেছি।

আমি আমার হাত আমার পিঠে নিয়ে নীচে নামতে শুরু করলাম। তিনি তার হাত টি তার গাধার উপর রাখলেন এবং আলতো করে আদর করলেন।


তার শীতল বৃত্তাকার নিতম্বকে আদর করা একটি ভিন্ন মজা ছিল। থামবার অজুহাতে এবং পাছা লাইনে হাত সরানোর অজুহাতে, তিনি দ্রুত উভয় নিতম্ববিপরীত দিকে প্রসারিত করেন, তার মুখ থেকে ব্যথা এবং উম সৃষ্টি করে... মমমম... সি বেরিয়ে এল এবং তার সাথে এক ঝটকায় সে আমার হাত সরিয়ে ধরল।


হাত সরিয়ে ফেলতেই সে আমার ঠোঁটে কেটে দিল।

আমম... মমমম... আমার মুখ থেকে ছাড়া আর কিছুই বের হতে পারে না।

আমি যখন চোখ খুললাম, তিনি ক্রুদ্ধ চোখে চোখ টিপে তার জয়ের ইঙ্গিত করলেন এবং প্রতিশোধ উদযাপন করলেন।


আমি তার কাজের প্রেমে পড়েছিলাম। আমি আমার ডান হাত দিয়ে তার বাম গালটেনে ডান গালে চুমু দিলাম।

আমি আদর করতে শুরু করলাম এবং তার স্তন টিপতে শুরু করলাম। নরম স্তন টিপতে আলাদা মজা লাগে।


এক ধাপ এগিয়ে যাওয়ার জন্য আমি তার পাশে হাত নিয়েছিলাম। তিনি উভয় পক্ষকে উত্তোলন করলেন এবং এক হাতে তাদের ধরে তালাবন্ধ করে করলেন। অন্য হাত দিয়ে মুখ ধরে, তিনি তার ঠোঁটের উপর বুড়ো আঙ্গুল চালিয়ে ঠোঁটে ঠোঁট রেখে পান করতে শুরু করেন।


এখন, আমরা কি নিয়ে ব্যস্ত ছিলাম, আমি আমার মুখ থেকে আমার হাত সরিয়ে তার কোমরে নিয়ে ধীরে ধীরে শার্টটি উপরের দিকে সরিয়ে দিলাম।


কখনও বাম দিক থেকে, কখনও ডান দিক থেকে, কখনও পেটের উপর থেকে, কখনও পিছন থেকে, তিনি উপরের দিকে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিছুক্ষণের

জন্য, আমরা চুম্বন বন্ধ করে স্বাভাবিক হয়ে এলাম।


আমার শার্টঠিক করার জন্য, যা একটি জগাখিচুড়ি ছিল, আমি তার পাশটি ধরেছিলাম। এখন যখন তার পাশটি অর্ধেক হাতা ছিল, আমি তাকে সেখান থেকে ধরে তার শার্টটি তার পাশ থেকে উপরে তুলে ছিলাম।


কিন্তু তার শার্টটি স্তন দ্বারা কিছুটা টাইট মুছে ফেলা হয়েছিল... তাই আমি পাশ থেকে স্যুটের ভিতরে দু'হাত রেখে উপরে উঠতে শুরু করলাম।

তাই তার ব্রা হাতে হাত বাড়িয়ে ছিল।


যেহেতু আমার হাত ইতিমধ্যে তার শার্টের ভিতরে ছিল, আমি সেগুলি আমার সামনে নিয়ে গিয়ে তার স্তন ব্রা সহ আমার উভয় হাতে ভরে দিয়েছিলাম।

আমি দুই স্তন আমার হাতে ভরে ব্রার উপর থেকে টিপতে লাগল।


আমি বেশি সময় নিইনি এবং তারপরে তার ব্রায়ের স্থিতিস্থাপকের নীচ থেকে একটি স্যুট দিয়ে দুটি আঙুল উপরে রাখলাম।

এখন যখন তার ব্রা এবং শার্ট উভয়ই স্তনের উপরে ছিল, আমি তাকে আলাদা করে পাশে রেখেছিলাম।


সে অবাক চোখে তার অর্ধেক নগ্ন দেহের দিকে তাকাল এবং আমার দিকে তাকিয়ে প্রশ্ন করল, "কেন?"

তিনি কিছুই বলেননি তবে মাত্র দুটি বা তিনটি ঘুষি আমার বুকে আঘাত করেছিল।

আমি ওকে আমার কোলে সামান্য হাসি দিয়ে ভরে দিলাম এবং তার মাথায় চুমু দিলাম।


কয়েক মুহুর্ত পরে, আমি তার দুটি স্তন আমার হাতে ভরে আদর করতে শুরু করলাম। কখনও কখনও তিনি তাদের জোরে চেপে ধরতেন যা তাকে আঘাত করবে... তাই মাঝে মাঝে সে তার স্তনবৃন্তটি দুই আঙুলের মধ্যে রেখে সামান্য টিপে দিত, যার ফলে সে কাঁপতে কাঁপতে বলত, 'আ আ


আমার ঠোঁট তার ঘাড়ে চুম্বন করছিল, যেখানে আমি মাঝে মাঝে একটি হালকা দাঁত রোল করতাম যাতে সে আমার পিঠে নখ গুটিয়ে প্রতিশোধ নিতে পারে।


আমরা দুজনেই মজায় পূর্ণ ছিলাম যখন আমি কিছুটা ঝুঁকে মাটিতে হাঁটু রেখে স্তনের উপর আমার মুখ নিয়ে এসে আমার মুখ দিয়ে ডান স্তনটি চাটতে এবং চুষতে শুরু করি।

এক হাতে আমি তার স্তন টিপছিলাম এবং আমার ঠোঁটে একটি স্তন নিয়ে চুষছিলাম।


সে আমার মাথায় হাত রেখে আমার মুখতার বুকে চাপ দিল, আমাকে তার স্তনগুলি আরও জোরে পান করতে বাধ্য করল; কখনও একটি স্তন এবং কখনও অন্যটি।


ইতিমধ্যে, আমি তার স্তনবৃন্তটি আমার দাঁতের মাঝখানে নিয়ে যেতাম এবং এটি সামান্য কেটে ফেলতাম, যা তাকে আঘাতও করত।

আমি ওর স্তন থেকে একটু নিচে নেমে এসে ওর নাভি থেকে জিভ টা ঢোকালাম আর বের করলাম।


আমার গরম নিঃশ্বাস যখন তার নাভির উপর পড়ল, তখন তার আঙ্গুলগুলি আমার চুলে পড়ে গেল এবং আমার মাথা টিপে দিল।

সে আমার ঠোঁটে ঠোঁট দিয়ে আমার মাথায় চুমু না দিয়ে থাকতে পারল না, ঝুঁকে পড়ে, আমার উরুর দু'পাশে তার পা ছড়িয়ে দিল।


শুধু তাই নয়, সে আমার হাত ধরে, যা তার পিঠে ছিল, সেগুলি তুলে আমার শার্টখুলে মাটিতে ফেলে আমাকে চাপ দেয়।

সে আমার উপরে বসে ছিল এবং আমার হাত তার হেফাজতে ছিল।


সে ঝুঁকে পড়ে, তার ঠোঁটে এসে তার ঠোঁট দিয়ে একে একে আমার ঠোঁট স্পর্শ করে। আমি শুধু মজায় নিমজ্জিত ছিলাম যখন সে তার নাকে গিয়ে কামড় দিয়ে বলেছিল, 'আইইই...' যে আমার কণ্ঠস্বর বেরিয়ে গেল।


আমি তাড়াতাড়ি আমার হাত থেকে মুক্তি পেতে শুয়ে ছিলাম, কিন্তু তিনি আমাকে পুরো শক্তি দিয়ে নামিয়ে দিয়েছিলেন। এক

হাত দিয়ে আমার হাত ধরে আমার ঠোঁটে একটি হাত রেখে চুপ থাকার জন্য ইশারা করল।


সে আমার ঘাড়ে গিয়ে তার নরম ঠোঁট দিয়ে আমাকে চুম্বন করল। আমার শরীর শিহরণের মতো দৌড়ে গেল।

তার নরম স্তনগুলি আমার বুকে স্পর্শ করছিল বা বলছিল যে তাকে এতে সমাধিস্থ করা হচ্ছে, যা কামনাকে তার শিখরে নিয়ে যায়।


সে আমার বুকের কাছে এসে আমার স্তনবৃন্ত নিয়ে খেলতে শুরু করে এবং সেগুলি চুষতে শুরু করে এবং কখনও কখনও আমার জিহ্বা চাটতে শুরু করে। একই

সাথে সে আবার আমার স্তনবৃন্ত কামড়ে ছিল, যার ফলে আমি যে ব্যথা হয়েছিল তা থেকে দীর্ঘশ্বাস ফেলেছিলাম... আহ... উফ, একটা বেদনাদায়ক দীর্ঘশ্বাস ছিল।


তার বিজয় উদযাপন করা বা বলা যায়, প্রতিশোধ নেওয়ার পরে, সে আমার বুকে দু'হাত নিয়ে বসেছিল। তার মুখআমার মুখের ঠিক উপরে ছিল।


তার চুল মাথার একপাশ থেকে নিচে দুলছিল।

তিনি আমার দিকে তাকিয়ে বললেন, "এখন আমি জানি সেখানে কতটা ব্যথা হয়?" এটা যখন মনে আসে কেটে গেছে?


আমার হার দেখে হাসতে হাসতে আমি দ্রুত তার হাত ধরে আমার উপর ফেলে দিলাম, আমাদের ঠোঁটআবার একে অপরের জন্য প্রস্তুত করলাম।

আমি ওর পিঠে হাত রেখে আদর করতে করতে আদর করতে করতে তাকে আদর করতে করতে তাকে সালোয়ারের উপর থেকে তার পোঁদে নিয়ে যেতে লাগল।


একই ক্রমে আমি আমার হাত তার পেটে নিয়ে গেলাম যেখানে তার সালোয়ার কর্ড ছিল।

আমি দড়িটা খুলে উপরে নিয়ে গিয়ে এখন তার স্তন টিপতে শুরু করলাম।


এখন আমি তার শরীরের উপর আমার হাত আদর করলাম, এটি আমার পিঠ থেকে সালোয়ারের ভিতরে গাধার দিকে নিয়ে গেলাম এবং সেখানে আদর করতে শুরু করলাম। প্যান্টির উপর

থেকে আমি হাত দিয়ে চাপ দিয়ে গাধার ফাটলের দিকে আদর করতে শুরু করলাম।


এই মুহুর্তে সে আদর করে আইটেমটি নিয়ে কাঁদছিল... মমমম... বের করে তোমার শরীর আমার উপর নিষ্কাশিত করে রেখে গেল। একই

সাথে, সে আমার মুখের সামনে তার হাত দিয়ে শুয়ে পড়ল, তার গালগুলি তার গালে স্থির ছিল।

*

Post a Comment (0)
Previous Post Next Post